দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ তার 7th তম বার্ষিকী উদযাপনের জন্য প্রস্তুতি নিচ্ছে একটি প্রচারাভিযানের মাধ্যমে যা তার গ্রাহকদের এবং শুভাকাঙ্খীদের তাদের অপরিবর্তিত সমর্থন এবং ভালবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য তৈরি করা হয়েছে।
আলিবাবা গ্রুপের একটি উদ্বেগ দারাজ বাংলাদেশ উড়ন্ত রঙের সাথে তার operation বছর পূর্ণ করেছে। বাংলাদেশে একটি ই-কমার্স ইকোসিস্টেম তৈরি করা ছাড়াও, দারাজ দেশের ই-কমার্স দৃশ্যে দ্রুত বৃদ্ধি এবং গত সাত বছরে অনলাইন ভোক্তাদের পরিবর্তিত চাহিদা পূরণের ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। এই মাইলফলক স্মরণে, দারাজ বিস্তৃত পরিকল্পনা, কর্মসূচি এবং প্রচারাভিযান তৈরি করেছেন।
#ThankYouBangladesh স্লোগান দ্বারা পরিচালিত, দারাজ তাদের গ্রাহকদের জন্য তাদের ফেসবুক, পৃষ্ঠপোষক এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাতে তাদের কঠোর পরিশ্রমকে সমর্থন এবং স্বীকৃতি দেওয়ার জন্য এবং তাদের দেওয়ার জন্য একটি ধন্যবাদ সারা দেশে সুখ ছড়িয়ে দেওয়ার সুযোগ।
দারাজ আনুষ্ঠানিকভাবে তাদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ডিজিটাল সংবাদ সম্মেলনের মাধ্যমে দারাজের 7th তম বার্ষিকী ক্যাম্পেইনের ঘোষণা দেয়। দার্জের গ্রুপ সিইও বিজার্কে মিক্কেলসেন, দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক, চিফ মার্কেটিং অফিসার- মো Taj তাজদিন হাসান, চিফ অপারেটিং অফিসার-খন্দকার তাসফিন আলম এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিশিষ্ট অভিনেত্রী ও মডেল মেহজাবিন চৌধুরী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
গ্রাহকরা ক্যাম্পেইনের সময় বিভিন্ন অফার এবং ডিল নিতে পারবেন। রহস্য বাক্স, শেক শেক ভাউচার, 7,000 টাকা পর্যন্ত ছাড়ের সাথে মেগা ডিল, প্রি -পেমেন্ট ডিসকাউন্ট, আমি ভালোবাসি ভাউচার এবং ফ্ল্যাশ সেল এই বার্ষিকী ক্যাম্পেইনের অংশ।
দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “গত সাত বছর বিভিন্ন কারণে দারাজের জন্য বিস্ময়কর এবং স্মরণীয় ছিল। বিভিন্ন শ্রেণীর মানুষ নি onশর্তভাবে আমাদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছে, এবং আমরা এখন দেশের সবচেয়ে চাওয়া ই-কমার্স প্ল্যাটফর্ম। আমি সেই সমস্ত লোকদের প্রতি কৃতজ্ঞ যারা আমাদেরকে মোটা এবং পাতলা করে দিয়েছিলেন। ভালোবাসার প্রতীক হিসাবে, আমরা আমাদের গ্রাহকদের জন্য বার্ষিকী প্রচারের অংশ হিসাবে আশ্চর্যজনক অফার এবং ডিল নিয়ে এসেছি। উদযাপন শুরু হোক। ”
দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো Md তাজদ্দিন হাসান যোগ করেছেন “গত সাত বছরে আমরা ই-কমার্সের ক্ষেত্রে একটি বিশ্বস্ত ব্র্যান্ড নাম হয়েছি। আসন্ন যাত্রা শুধু আরো গ্রাহকদের আমন্ত্রণ জানানো নয়, বরং আমাদের বিদ্যমান গ্রাহকরা তাদের জীবনযাত্রার জন্য সর্বোত্তম ই-কমার্স অভিজ্ঞতা পাচ্ছে তা নিশ্চিত করার জন্য।
এপেক্স, ডাবর হার্বল, ডেটল, রিয়েলমে, স্টুডিও-এক্স এবং স্যাভলন এই ক্যাম্পেইনের সহ-পৃষ্ঠপোষকতা করেছে। ক্যাম্পেইনের ব্র্যান্ড পার্টনাররা হলেন ব্রুনো মোরেট্টি, ডেকো, ফ্যাব্রিলাইফ, ফোকালিউর, ল্যাফজ, লজিটেক, নোয়া, পুমা, রিবানা, রঙ্গন হারবাল, টিপ্লিংক, মোশন ভিউ, ট্রেন্ডজ, ইমামি, প্যারাসুট ন্যাচারাল শ্যাম্পু যেখানে এই ক্যাম্পেইনের গ্লোবাল ব্র্যান্ড পার্টনাররা সিকেইইন , উগ্রিন, শাওমি, এসকেএমইআই স্টোর এবং ওয়্যারেস্টো। ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনাররা হলেন Binge, Ghoori Learning, Hansa Hotel, Cream & Fudge, Amari Hotel, Sky City Hotel, Burger King, 138 East এবং Dhaka Metro।
গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্য, পেমেন্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার থাকবে। পেমেন্ট পার্টনার হলো বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল), পিবিএল, শাহজালাল ইসলামী ব্যাংক এবং সাউথইস্ট ব্যাংক। ক্যাম্পেইন চলাকালীন, বিকাশে অর্থ প্রদানকারী গ্রাহকরা 15% তাত্ক্ষণিক ক্যাশব্যাক (সর্বোচ্চ 200 টাকা) উপভোগ করতে পারবেন। এদিকে, পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) গ্রাহকরা 10% ছাড় পেতে পারেন (প্রতি লেনদেনে সর্বোচ্চ 1500 টাকা দুইবার)।
#ThankYouBangladesh
hi everyone
ReplyDeletePost a Comment